৮ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

৮ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়া থানাধীন রাজাপালং এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলেন-উখিয়া রাজাপালং ইউনিয়নের ৭ নম্বর ক্যাম্পের এফসিএন নম্বর-১৩২৩২১ এর বাসিন্দা মৃত নজির আহাম্মদের ছেলে আবু তাহের (৪৮), একই ক্যাম্পে ব্লক নম্বর-এ-৩, ক্যাম্প-১৫, ব্লক, এফসিএন নম্বর-৯৮২-এর বাসিন্দা সৈয়দ আলমের ছেলে এহসান (২০) ও ১৫ নম্বর ক্যাম্পের ব্লক নম্বর-এ-৩, ক্যাম্প-১৫, ব্লক, এফসিএন নম্বর-৯৮৩-এর বাসিন্দা ইউসুফ জোহাদ (২০)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসির আভিযানিক দল উখিয়া থানাধীন রাজাপালং ইউপির ৯ নম্বর ওয়ার্ডের টেকনাফ-কক্সবাজার মহাসড়কের উখিয়া টিভি সেন্টারের সামনে অভিযান পরিচালনা করে। এসময় তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে তাদের দেহ তল্লাশি করে সর্বমোট ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক রোহিঙ্গা মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।