জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিকের মৃত্যু

জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিকের মৃত্যু

জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিকের মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জে সন্ত্রাসী হামলায় ৭১ টিভির বকশিগঞ্জ প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার সময় সন্ত্রাসী হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশিগঞ্জ সরকারি হাসপাতালে, পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রেফার্ড করা হয় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মারা যান।

এ ঘটনায় প্রতিবাদ সভা করেছে দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা। প্রেসক্লাব সভাপতি রেজাউল করিম এলানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মাহমুদ প্রমুখ।

বক্তারা সাংবাদিক হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী মো: আবুল কালাম আজাদ এ ঘটনায় শোক প্রকাশ করেছেন।