শরীরচর্চা করতে গিয়ে অসুস্থ হয়ে কলেজছাত্রের মৃত্যু

শরীরচর্চা করতে গিয়ে অসুস্থ হয়ে কলেজছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার একটি জিমে শরীরচর্চা করতে গিয়ে অসুস্থ হয়ে রাকিব (২৩) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় পাকুন্দিয়া পৌর সদরের গরুরহাট এলাকার ওই জিম সেন্টারে শরীরচর্চার সময় তার মৃত্যু হয়। রাকিব চরফরাদি গ্রামের রবিউলের ছেলে। তিনি পাকুন্দিয়ার চর আদর্শ কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিমরত অবস্থায় রাকিব অসুস্থবোধ করে মাটিতে ঢলে পড়েন। তাকে দ্রুত পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার মিঠুন রানা জানান, সন্ধ্যা ৬.৪৫ মিনিটে রাকিবকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে জিমরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ হাসান সুমন জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাকিবের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করেছেন। তাছাড়া পরিবারের পক্ষ থেকেও কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।