বগুড়ায় বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ২

বগুড়ায় বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ২

সংগৃহীত

বগুড়ায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা ও স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মাজেদুর রহমান জুয়লকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোররাত ৩টার পর ডিবি পুলিশের একটি দল তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেপ্তার করেন।

বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৩টায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনাকে শহরের সূত্রাপুর রিয়াজকাজী লেনের বাসা থেকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে।

মাজেদুর রহমান জুয়েলের স্ত্রী তানিয়া রহমান জানান, বুধবার সকালে খোঁজ নিয়ে জানতে পারি আলী আজগর হেনা ও মাজেদুর রহমান জুয়েল ডিবি পুলিশ হেফাজতে রয়েছেন।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী জানান, মঙ্গলবার বগুড়ায় বিএনপির পদযাত্রাকালে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। মামলায় সরাসরি যারা আসামি ও ঘটনার সঙ্গে যারা জড়িত থাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুলাই) সাড়ে ১২টায় বগুড়া শহরের ইয়াকুবিয়া স্কুল মোড়ে বিএনপির পদযাত্রাকালে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে।