রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

প্রতীকী ছবি।

রাজশাহীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার (২২ জুলাই) দুপুরে একজনের এবং বিকালে আরেকজনের লাশ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২১ জুলাই) দুপুরে নগরীর মতিহার থানার সাতবাড়িয়া এলাকার পদ্মা নদীতে তারা নিখোঁজ হয়।

নিহতরা হলেন নগরীর মতিহার থানার চরসাতবাড়িয়া গ্রামের মো. সুখচানের ছেলে মো. সিয়াম (১১) ও একই এলাকার মো. লেবাসের ছেলে মো. সাজিম (১২)। 

নিহতের স্বজনরা জানান, বাড়িতে বিয়ের আয়োজন ছিল। এ সময়ে কয়েকজন শিশু পদ্মা নদীতে গোসল করতে নামে। সবাই গোসল করে উঠলেও দুইজন নদীর স্রোতে তলিয়ে যায়।

আরএমপি নৌ পুলিশের এসআই মাহি বলেন, শুক্রবার উদ্ধার অভিযান চালিয়েও তাদের সন্ধান পাওয়া যায়নি। শনিবার পুনরায় অভিযান চালিয়ে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রউফ বলেন, ঘটনাস্থলে তিনজন ডুবুরি দুইদিন অভিযান চালিয়েছেন। স্রোতের কারণে উদ্ধার অভিযান বাধাগ্রস্ত হয়। স্রোতের কারণে শিশু সিয়ামের লাশ ইউসুফপুরে চলে যায়। অপরজনের লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয়েছে। উভয়ের লাশ পুলিশের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।