ছাত্র বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

ছাত্র বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

ছবিঃ সংগৃহীত।

মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাদরাসা ছাত্রকে (১৩) বলাৎকারের অভিযোগে বেলায়েত হোসেন নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

রবিবার (২৭ আগস্ট) সন্ধ্যার পর তাকে আটক করা হয়। পরে রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের মামলা নেওয়া হয়।

ভুক্তভোগী ছাত্র জানায়, উপজেলার কনকসার ইউনিয়নের দারুল উলুম সিংহের হাটি কওমি মাদরাসার শিক্ষক বেলায়েত হোসেন দীর্ঘদিন ধরে তাকে বলাৎকার করে আসছিল।

গত রমজানে ভর্তি হওয়ার পর হতে ওই শিক্ষক তার পাশেই রাতে ঘুমাত। এই সুযোগে শিক্ষক প্রায় রাতেই তাকে বলাৎকার করত। গত ১৩ আগস্ট ওই শিক্ষক তাকে আবারো বলাৎকার করার চেষ্টা করে। এ সময় সে বাঁধা দিলে শিক্ষক বটি দিয়ে গলা কাটার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করে।

পরের দিন সে বাড়ি চলে আসলে ওই শিক্ষক তাকে বাড়ি থেকে আবারো মাদরাসায় নিয়ে যায় এবং ঘটনা কাউকে বলেছে কীনা জানতে চায়। অন্যান্য ছাত্রদের সামনে বাজে মন্তব্য করে। এ ঘটনায় অন্যান্য ছাত্ররাও তাকে খারাপ মন্তব্য করত। এতে সে বিব্রত ও লজ্জা বোধ করে। এরপর পরীক্ষা শেষে মাদরাসা বন্ধের কারণে গত বৃহস্পতিবার সে বাড়ি চলে আসে।

রবিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় শিক্ষক নিজেই ছাত্রের দক্ষিণ মশদগাঁও গ্রামের বাড়িতে চলে আসে তাকে মাদরাসায় নিয়ে যেতে। এ সময় ওই ছাত্র যেতে না চাইলে শিক্ষক তাকে জোর করে নিয়ে যেতে চায়। পরে ছাত্র বিষয়টি তার বোনকে জানায়।

এ সময় বোনের ডাকে আশেপাশের লোকজন জড়ো হয়ে শিক্ষক বেলায়েত হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। লৌহজং থানা পুলিশ সাব ইন্সপেক্টর মোস্তফা কামাল ঘটনা স্হলে এসে ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ঈমাম হোসেন জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ওই শিক্ষককে গ্রেফতার করে মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়।