মাদারীপুরে দুই ছিনতাইকারী আটক

মাদারীপুরে দুই ছিনতাইকারী আটক

প্রতীকী ছবি

মাদারীপুর শহরের আমিরাবাদ বলরাম দেব মন্দির এলাকায় দেশীয় অস্ত্রসহ মুখোশধারী একদল ছিনতাইকারী অতর্কিত ভাবে হামলা চালিয়ে তিনজনকে আহত করেছে। এময় ছিনতাইকারীরা সবাইকে জিম্মি করে ৬ টি মূল্যবান মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। 

ঘটনাটি বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ঘটেছে। এসময় স্থানীয়রা সজিব ও জালাল নামে দুই ছিনতাইকারীকে ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটককৃত সজিব শহরের সবুজবাজ এলাকার বাসিন্দা ও জালাল কলাতলা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে শহরের আমিরাবাদ বলরামদেব মন্দিরের বারান্দায় বসে লুডু খেলে অবসর সময় কাটাচ্ছিল কিছু যুবক। রাত সাড়ে ১১ টার দিকে হঠাৎ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ৮ থেকে ১০ জনের একদল মুখোশধারী ছিনতাইকারী অতর্কিত ভাবে এসে হামলা চালায়। এসময় ৬ যুবককে জিম্মি করে ৬ টি মোবাইল সেট ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীদের হামলায় জব্বার হোসেন (৪৮), সাদ্দাম হোসেন (৩০) ও জোবায়ের আলম (৩৮) আহত হয়। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এই ঘটনায় ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন, ৬ টি মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।  

এই বিষয়ে জানতে চাইলে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, ‘ছিনতাইয়ের ঘটনার সাথে সাথেই স্থানীয়দের সহযোগিতায় দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’