রাজধানীতে অপহৃত যুবক উদ্ধার, আটক ২

রাজধানীতে অপহৃত যুবক উদ্ধার, আটক ২

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে এক যুবককে অপহরণ ও মুক্তিপণ দাবি চক্রের মূলহোতা জেসমিন আক্তার (৩৫) ও তার সহযোগী রাজুকে (৪৫) আটক করেছে র‌্যাব-২। মঙ্গলবার পল্লবী এলাকা থেকে অপহৃত যুবককে উদ্ধার ও তাদের আটক করা হয়।

র‌্যাব-২ এর সিনিয়র এএসপি শিহাব করিম জানান, ভিকটিম যুবক রবিউল ইসলাম (২১) মোহাম্মদপুর থানাধীন এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়াশোনা করেন। গত ৭ অক্টোবর সকালে ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করে ভিকটিমকে না পেয়ে ডিএমপির মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার। পরদিন ৮ অক্টোবর সকালে ভিকটিম রবিউল ইসলামের ব্যবহৃত মোবাইল দিয়ে তার সৌদি প্রবাসী বাবাকে ফোন করা হয়। পরে অপহরণের কথা জানিয়ে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

গত ৯ অক্টোবর র‌্যাব-২ বরাবর এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে পল্লবী এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় জেসমিন আক্তারের ভাড়া বাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও দুইজনকে আটক করা হয়।

জানা গেছে, ৭ অক্টোবর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিং এলাকা থেকে ভিকটিমকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় অপহরণকারীরা। আটক দুইজনের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।