‘ডার্ক ওয়ার্ল্ড’ থেকে মাহির সরে দাঁড়ানোর নেপথ্যে কী?

‘ডার্ক ওয়ার্ল্ড’ থেকে মাহির সরে দাঁড়ানোর নেপথ্যে কী?

সংগৃহীত

মাতৃত্বকালীন ছুটিতে দীর্ঘদিন সিনেমা থেকে দূরে ছিলেন নায়িকা মাহিয়া মাহি। বিরতি ভেঙে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় অভিনয় শুরু করেন তিনি। সবকিছু ঠিকই ছিলো। হঠাৎ করেই জানা গেল সিনেমাটিতে অভিনয় না-করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।   

ব্যক্তিগত কারণ দেখিয়ে মাহি ‘ডার্ক ওয়ার্ল্ড’ থেকে নিজেকে প্রত্যাহার করার ঘোষণা দিয়েছেন। তবে মোস্তাফিজুর রহমান মানিকের অন্য আরেকটি সিনেমায় অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।   

এ দিকে মাহির হঠাৎ সিনেমা থেকে সরে দাঁড়ানো নিয়ে গুঞ্জন চাউর হয়েছে। সিনেমাপাড়ায় শোনা যাচ্ছে বিভিন্ন কথা।  ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মাহির সরে দাঁড়ানোর পেছনে রয়েছে ওই সিনেমার নায়কের মন্তব্য। নব্য ওই নায়ক সিনেমাটিতে অর্থলগ্নী করেছেন। পরীমণির বিগ ফ্যান তিনি। ফলে তিনি সিনেমাটিতে নায়িকা হিসেবে শুরুতে পরীমণিকে চেয়েছিলেন। কিন্তু ব্যর্থ হয়ে মাহিয়া মাহিকে নিয়ে শুটিং শুরু করেন তিনি। গণমাধ্যমে নবাগত ঐ নায়কের এমন মন্তব্য দেখে ক্ষিপ্ত হন মাহি। এরপরই মাহি সিনেমা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। 

যদিও বিষয়টি নিয়ে খোলাসা করেননি মাহি ও সিনেমাটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। 

এ প্রসঙ্গে জানতে চাইলে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, কাল মাহি শুটিং করেছে। আজ কেন অভিনয় করবে না বলেছে তা আমি এখনও জানি না। কী সমস্যা হয়েছে জেনে বিষয়টি বলতে পারবো।

জানা যায়, ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমাটিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহির। এ সিনেমায় মৌসুমী, মিশা সওদাগরকেও দেখা যাবে।