শ্রীপুরে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু

শ্রীপুরে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু

ছবি: সংগৃহীত

মাগুরার শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার ভোর ৪টার দিকে উপজেলার আমলসার ইউনিয়নের কচুবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে নিহতরা হলেন- আকশেদ শেখ কানু (৪৫) ও ছবিরন নেছা (৪০)। আহত জাহাঙ্গীর শেখ (৪২) আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ওই গ্রামের আলম শেখের বাড়িতে শনিবার ভোর ৪টার দিকে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আশপাশে আগুন ছড়িয়ে পড়ে। পাশের বসতঘরে ঘুমন্ত ছবিরন নেছা আগুনে পুড়ে যাই। আগুন নেভানোর জন্য প্রতিবেশী আকশেদ শেখ, জাহাঙ্গীর শেখসহ অন্যান্যরা এগিয়ে এলে আকশেদ এবং জাহাঙ্গীর বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘটনাস্থলে আকশেদ শেখের মৃত্যু হয় এবং জাহাঙ্গীরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার জাহাঙ্গীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পরিমল কুমার ভৌমিক জানান সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। অগ্নিকাণ্ডে আনুমানিক তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনাটি জেনেছি, ঘটনাস্থলে তদন্তকারী কর্মকর্তাকে পাঠানো হয়েছে।