একসঙ্গে বসলেন শামীম-আইভী

একসঙ্গে বসলেন শামীম-আইভী

সংগৃহীত

দীর্ঘদিন পর একসঙ্গে বসলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন অডিটোরিয়ামে একসঙ্গে বসতে দেখা যায় তাদের।

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে ব্যয় হবে প্রায় ৫০০ কোটি টাকা। এ উদ্বোধন অনুষ্ঠানকে কেন্দ্র করে একসঙ্গে বসতে দেখা যায় তাদের। 

তাদের সঙ্গে আরও যারা বসেছিলেন তারা হলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

উদ্বোধন করা ১০টি প্রকল্প হলো নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচ্যুয়াল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক এবং সোনাকান্দা খেলার মাঠ।

এরআগে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে একত্রে একমঞ্চে বসার চেষ্টা করেছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। ২০২২ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন চলাকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. আইভীর পাশে এমপি শামীম ওসমানকে বসাতে চেয়েছিলেন তিনি। কিন্তু দুজনের আপত্তিতে ব্যর্থ হন বাহাউদ্দিন নাসিমসহ কেন্দ্রীয় একাধিক নেতা।