দুই নাটক দিয়ে জুটি বাঁধলেন ফারহান-সাদিয়া

দুই নাটক দিয়ে জুটি বাঁধলেন ফারহান-সাদিয়া

ছবিঃ সংগৃহীত।

এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী সাদিয়া আয়মান। তাদেরকে জুটি করে নির্মাতা তৌফিকুল ইসলাম ‘আমার হয়ে থেকো’ ও ‘সুপার ওয়েডিং’ শিরোনামে দুইটি নির্মাণ করেছেন।

এ নাটক প্রসঙ্গে নির্মাতা তৌফিকুল বলেন, নাটক দুটি দুই ধরনের গল্পে নির্মিত হয়েছে। রয়েছে সম্পর্কের গল্প। কাজ দুটি করতে শিল্পীরা বেশ সহযোগিতা করেছেন। নাটক দুটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করছি, দর্শকদের পছন্দ হবে।

ফারহান বলেন, এই প্রথম সাদিয়া আয়মানের সঙ্গে কাজ করলাম। সাদিয়া দারুণ একজন অভিনেত্রী। সহশিল্পী হিসেবে খুব ভালো লেগেছে। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যারপরনাই আনন্দিত। নাটক দুটি দেখে দর্শক আমাদের জুটিকে আশা করি ভালোবেসে ফেলবে।

 

তিরি আরও বলেন, নির্মাতার সঙ্গে কাজের বোঝাপড়া ভালো। নাটক দুটির গল্প প্রেক্ষাপট একেবারে আলাদা। অন্যরকম একটা বার্তা সমৃদ্ধ গল্প। আশা করছি, দর্শক সুন্দর দুটি গল্প পেতে যাচ্ছেন।

সাদিয়া আয়মান বলেন, ফারহান ভাইয়ার সঙ্গে আমার এবারই প্রথম কাজ। সহশিল্পী হিসেবে তিনি বেশ ভালো, সাপোর্টিভ। কোনো বিষয় নিয়ে কনফিউশন থাকলে দুজনে আলোচনা করে নিচ্ছি। দুটি নাটকের গল্পই অনেক সুন্দর। কাজটা করতেও বেশ ভালো লেগেছে। আশা করি, আমাদের এই জুটির কাজ দর্শকদের মন ছুঁয়ে যাবে।

নাটকগুলো রচনা করেছেন পাপ্পু রাজ। এতে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, মিলি বাসার প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগির নাটক দুটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।