মেহেরপুরে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

মেহেরপুরে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

ফাইল ছবি

মেহেরপুর মহান বিজয় দিবস ও জাতীয় দিবস- ২০২৩ উদযাপন উপলক্ষে আজ বুধবার বেলা১১ টায় জেলা প্রশাসকরে সম্মলেন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো. শামীম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মধ্যে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শামীম হোসেন, সিভিল সার্জন ডা. মহিদুল আহমেদ,  মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জমির মোঃ হাসিবুস সাত্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লিউজা উল জান্নাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুল কাদির মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, মেহেরেপুর সরকারি কলজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী নাজীব হাসান, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস প্রমুখ।

মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উদযাপনে ১৫ ডিসেম্বর থেকে সড়কের দু’পাশে সজ্জিতকরণ, বিভিন্ন বাসা বাড়ি ও বিভিন্ন প্রতিষ্ঠানে আলোকসজ্জা। ১৬ ডিসেম্বর তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু। এরপর পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শণ,ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা, রক্তদান কর্মসূচি, ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা, এতিমখানা-জেলখানা- হাসপালে উন্নতমানের খাবার পরিবেশন,মহিলাদের মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা ও ক্রীড়ানুষ্ঠান, প্রীতি ফুটবল, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।