নাঙ্গলকোটে ছেলেকে না পেয়ে মাকে নিয়ে গেল পুলিশ

নাঙ্গলকোটে ছেলেকে না পেয়ে মাকে নিয়ে গেল পুলিশ

ছবিঃ সংগৃহীত।

কুমিল্লার নাঙ্গলকোটে শ্বশুরের মামলায় আসামি মেয়ে জামাইকে না পেয়ে তার বৃদ্ধা মা আনোয়ারা বেগমকে (৬৫) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ওই নারীকে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। বৃদ্ধা আনোয়ারা বেগম উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের চান্দপুর গ্রামের মুন্সি মিয়ার স্ত্রী।

 

ভুক্তভোগী নারীর ছেলে প্রবাসী আমির হোসেন তার মা ওয়ারেন্টভুক্ত ও এজাহারভুক্ত আসামি নন দাবি করে আজ শনিবার সকালে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

জানা যায়, চলতি বছরের ১৭ জুলাই উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের চান্দপুর গ্রামের মুন্সি মিয়ার ছেলে রবিউল হোসেন (২২) ও একই গ্রামের জাহাঙ্গীরের মেয়ে বিবি মরিয়ম (১৭) পালিয়ে বিয়ে করেন। মেয়ের প্রেমের এ বিয়ে মেনে নিতে না পেরে গত ২ আগস্ট কনের বাবা জাহাঙ্গীর বাদী হয়ে বরসহ একই পরিবারের চারজনের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় অপহরণের মামলা করেন। 

 

মামলার অভিযুক্তরা হলেন- রবিউল হোসেন, তার ভাই আমির হোসেন, মোহাম্মদ মুস্তফা ও বোন তাজনেহার বেগম। আসামিদের মধ্যে বর রবিউল হোসেন পলাতক ও বাকিরা জামিনে মুক্ত রয়েছেন।

ভুক্তভোগী নারীর ছেলে প্রবাসী আমির হোসেন বলেন, ‘আমার ভাই রবিউলকে বাড়িতে না পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বৃদ্ধা মা আনোয়ারা বেগমকে জবরদস্তি করে তুলে নিয়ে যায়। 

 

তিনি বলেন, ‘আমার মা বয়স্ক মানুষ, তিনি আসামি না। পুলিশ হয়রানির উদ্দেশ্যে আমার মাকে গ্রেপ্তার করেছে।’

 

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, তদন্তে আনোয়ারা বেগমের সম্পৃক্ততা পাওয়া গেছে, তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে।