বগুড়ায় নিজ ঘরে ট্রাক চালক খুন

বগুড়ায় নিজ ঘরে ট্রাক চালক খুন

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে রুবেল হোসেন (৩২) নামে এক ট্রাক চালক নিজ ঘরে খুন হয়েছেন। বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে পুলিশ শিবগঞ্জ সদর ইউনিয়নের চাউলাপাড়া গ্রামের তার ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত রুবেল হোসেন চাউলাপাড়া গ্রামের ট্রাক চালক জামাত আলীর ছেলে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।

   শিবগঞ্জ উপজেলার সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ জানান, 'রুবেল একই গ্রামের সুলতানের মেয়ে সীমাকে বিয়ে করে। তাদের সংসারে একটি ছেলে রয়েছে। রুবেল গ্রামের একটি পুকুর পাড়ে শ্বশুরের জায়গায় ঘর নির্মাণ করে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। দাম্পত্য কলহের কারণে স্ত্রী সীমা খাতুন সন্তান নিয়ে একই গ্রামে বাবার বাড়িতে বসবাস করেন। রুবেল একাই বাড়িতে বসবাস করতেন।' 

প্রতিবেশীরা জানান, মঙ্গলবার রাত দুইটা পর্যন্ত রুবেলের ঘরে উচ্চ শব্দে গান শোনা গেছে। সকালে রুবেলের কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশী তার বাড়িতে গেলে ঘরে মরদেহ দেখতে পেরে পুলিশে সংবাদ দেন।

ইউপি চেয়ারম্যান আরও জানান, 'মরদেহের গলা, হাত-পা এবং অন্ডকোষে জখমের চিহ্ন রয়েছে।'  

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, 'হত্যাকাণ্ড বিষয়ে এখনও কোন তথ্য পাওয়া যায়নি। নিহতে স্ত্রী ও শ্বাশুড়িকে ঘটনাস্থলেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'