একতরফা নির্বাচন থেকে সরে আসুন : এবি পার্টি

একতরফা নির্বাচন থেকে সরে আসুন : এবি পার্টি

ছবিঃ সংগৃহীত

প্রহসনের নির্বাচন বর্জন করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে গণসচেতনতামূলক প্রচারপত্র বিলি করেছে আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বিজয় নগরস্থ বিজয়-৭১ চত্বর থেকে দলের যুগ্ম আহ্বায়ক বিএম নাজমুল হক, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ ও শ্রমিক নেতা শাহ্ আব্দুর রহমানের নেতৃত্বে দলের নেতা-কর্মীরা পল্টন, বিজয় নগর, নয়াপল্টন, কাকরাইল, সেগুন বাগিচাসহ বিভিন্ন অঞ্চলে সর্বসাধারণের মাঝে ‘প্রহসনের নির্বাচন বর্জন করুন’ এই শিরোনামে প্রচারপত্র বিলি করেন।  

 

আগামী ৭ জানুয়ারির নির্বাচনকে একতরফা, সাজানো নাটক, ডামি নির্বাচন, ইত্যাদি নানা নামে আখ্যায়িত করে বেশ কিছু ফেস্টুন প্রদর্শন ও বহন করেন নেতাকর্মীরা।

এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বিএম নাজমুল হক বলেন, আমরা বার বার প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি একটি একতরফা নির্বাচন থেকে সরে আসুন।

কিন্তু তিনি আমাদের কথা শোনেননি, তিনি একদলীয় নির্বাচন করার মাধ্যমে দেশকে ভয়াবহ পরিণতির দিকে ঠেলে দিয়েছেন।

মজিবুর রহমান মঞ্জু বলেন, আওয়ামী লীগ এমন একটি প্রহসনের নির্বাচন আয়োজন করেছে যেখানে আজ প্রার্থীকে জুতা পেটা করা হচ্ছে। দলীয় ক্যাডাররা পাড়ায় পাড়ায় হুমকি দিয়ে বেড়াচ্ছে নৌকায় ভোট না দিলে ভিজিডি, ভিজিএফ কার্ড সহ সকল সরকারি সুযোগ বাতিল করা হবে। আওয়ামী লীগ পনের বছর ধরে জোর করে ক্ষমতা দখল করে রেখেছে, এই সময়ে তারা জনগণের সেবা করলে, জনগণের অধিকার হরণ না করলে আজকে তো ভয় দেখানোর দরকার হতো না।