এম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

এম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

প্রতিকী ছবি

গাজীপুরের শ্রীপুরে এম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল চালক এক পোশাক কারখানার শ্রমিকের মৃত্যু হয়েছে।এম্বুলেন্সের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নিহতের পরিবার।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলের দিকে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার উড়াল সেতুর পাশে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের প্রবেশ মুখে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাদিয়া মাসুম (৩৫) উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর দক্ষিণপাড়া গ্রামের আফিজ উদ্দিনের ছেলে। তিনি পাশ্ববর্তী ভালুক উপজেলার জামিরদিয়া এলাকার এসকিউ নামক পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, কারখানা থেকে ছুটি নিয়ে নিজ মোটরসাইকেল যোগে ব্যক্তিগত কাজে মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন মাহাদিয়া মাসুম। মাওনা কালিয়াকৈর আঞ্চলিক সড়কে প্রবেশ মুখে পৌছলে একটি এম্বুলেন্স তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর রক্তাক্ত আহত হন তিনি।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেন। অবস্থা খারাপ হলে সন্ধ্যার দিকে স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান  বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যুর ঘটনায় কেউ পুলিশকে অবহিত করেনি। খোঁজ নিয়ে পরে বিস্তারিত জানাতে পারবো।