উধাও হওয়া ট্রাক গাজীপুর থেকে উদ্ধার

উধাও হওয়া ট্রাক গাজীপুর থেকে উদ্ধার

সংগৃহীত ছবি

উধাও হওয়া সরিষা বোঝাই ট্রাক গাজীপুর থেকে জব্দসহ চালককে গ্রেফতার করেছে ঘোড়াঘাট পুলিশ। ভুয়া নাম্বার প্লেট লাগিয়ে সরিষা লোড করে নেয় চালক। পরে সেই নাম্বার প্লেট খুলে ফেলে ট্রাক নিয়ে উধাও হয়ে যায় সে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার তালতলী এলাকায় স্থানীয় পুলিশের সহায়তায় ঘোড়াঘাট পুলিশ অভিযান পরিচালনা করে। পরে উধাও হওয়া ট্রাক জব্দসহ চালক হাফিজুল ইসলাম গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ট্রাক চালক হাফিজুল ইসলাম(৩০)নওগাঁ জেলার পত্নীতলার শিমুলিয়া গ্রামের বাসিন্দা। 

পুলিশ জানায়, গত ২৭ জানুয়ারি আশরাফ আলী নামের এক ব্যবসায়ীর ৬ টন সরিষা ঘোড়াঘাট পৌরসভার একটি গোডাউন থেকে লোড করে নেয় ওই ট্রাকচালক। ভাড়া অনুযায়ী সরিষা বোঝাই ট্রাকটি মুন্সিগঞ্জ যাওয়ার কথা ছিল। কিন্তু গন্তব্যে না পৌঁছে সরিষা বোঝাই ট্রাকটি নিয়ে গত ৫ দিন থেকে উধাও ছিলেন তিনি।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান জানান, গোবিন্দগঞ্জ এলাকার ব্যবসায়ী আশরাফ আলী বিষয়টি আমাদেরকে জানালে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ট্রাক চালককে গ্রেফতার করতে সক্ষম হই। পরে ট্রাক চালকের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী উধাও হওয়া ট্রাক জব্দসহ সরিষা উদ্ধার করি। এ বিষয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা হয়েছে।