সিদ্ধিরগঞ্জে পিকআপ-ইজিবাইক সংঘর্ষ, আহত ৬

সিদ্ধিরগঞ্জে পিকআপ-ইজিবাইক সংঘর্ষ, আহত ৬

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যাটারি চালিত ইজিবাইক ও মিনি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অটো চালকসহ উভয় গাড়ির ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ৮ নং ওয়ার্ডস্থ দুই নাম্বার রেল লাইনের নতুন সড়কের আর কে টেক্সটাইল গ্রুপের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের জানায়, তাৎক্ষণিকভাবে আহতদের মধ্যকার একজন নারী পথচারী ব্যতিত অন্যদের নাম ঠিকানা পাওয়া যায়নি। ওই নারীর নাম মোসা: মরিয়াম বেগম (২২)। সে সিরাজুল ইসলাম সরদারের বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জগামী একটি পিকআপ ও ব্যাটারি চালিত ইজিবাইক দুই নাম্বার আর কে টেক্সটাইল মিলের সামনের অংশে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ইজিবাইক চালকসহ তার অটোতে থাকা ৪ জন গার্মেন্টস কর্মী যাত্রী এবং মিনি পিকআপ ভ্যানে থাকা নির্মাণাধীন বিল্ডিংয়ের ঢালাইয়ের কাজ করা ১জনসহ মোট ছয়জন আহত হয়। পরে স্থানীয় জনতার সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলার খানপুর হাসপাতালে নিয়ে যায়।।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ব্যাটারি চালিত ইজিবাইক ও পিকাপ আটক করা হয়েছে। এ ঘটনার পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।