বান্দরবানে সড়ক দুর্ঘটনায় আহত ৯

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় আহত ৯

প্রতিকী ছবি

বান্দরবানের রুমায় পলি পাংশা রাস্তায় সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত হয়েছে। সোমবার (১০ জুন) সন্ধ্যায় সাড়ে ৬টার দিকেএ সড়ক দুর্ঘটনা ঘটে।

রুমা বাজার থেকে একটি গাড়ি স্থানীয় পলি প্রাংশা যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেলে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার সাপ্তাহিক বাজার দিন। তাই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় ও জুম-বাগানে উৎপাদিত ফসলাদি বিক্রি করতে বিভিন্ন পাড়া থেকে সকালে লোকজন রুমা বাজারে আসে। কাজ শেষে সন্ধ্যার দিকে রুমা বাজার থেকে একটি জিপ গাড়ি করে তারা নিজ নিজ এলাকায় ফিরছিল। পথিমধ্যে রুমা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লাইরুনপি পাড়া শেষ প্রান্তে খাড়া পাহাড়ি রাস্তায় পৌঁছলে গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসক ডা. রুবেল দাস বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৯ জনের মধ্যে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় একজন নারীসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর বান্দরবানে পাঠানো হয়েছে। তিনজনের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে । বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ গন্তব্যে চলে গেছেন।