নদীতে গোসলে নেমে মাদরাসা ছাত্রের মৃত্যু

নদীতে গোসলে নেমে মাদরাসা ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর রূপনগরের বেড়িবাঁধ এলাকায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ইয়ামিন (১৩) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকেলে রূপনগরের বেড়িবাঁধ এলাকায় নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় ইয়ামিন। পরে স্থানীয়রা বেড়িবাঁধ এলাকা থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন। তিনি জানান, ইয়ামিন নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর রূপনগর বেড়িবাঁধ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জানা গেছে, ইয়ামিন শেরপুর নালিতাবাড়ী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে। রূপনগর আবাসিক এলাকার একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে সে লেখাপড়া করত বলে জানিয়েছেন স্বজনেরা। বর্তমানে মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া থাকত। বাবা রবিউল একটি নির্মাণাধীন ভবনে শ্রমিকের কাজ করতেন। দুই ভাই এক বোনের মধ্যে ইয়ামিন ছিল সবার ছোট।

ইয়ামিনের ভাই আব্দুল মতিন জানান, রূপনগর বেড়িবাঁধ এলাকায় একটি মাদ্রাসায় লেখাপড়া করত ইয়ামিন। গতকাল বিকেলের দিকে বেড়িবাঁধের পাশে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় সে। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় লোকজন রাতের দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, ইয়ামিন আর বেঁচে নেই।