নড়াইলে ক্লিনিকে যাওয়ার পথে দুর্বৃত্তদের হাতে যুবক খুন

নড়াইলে ক্লিনিকে যাওয়ার পথে দুর্বৃত্তদের হাতে যুবক খুন

প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলায় মো. নয়ন শেখ (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার সঙ্গে থাকা সবুজ কাজী (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে এই ঘটনা ঘটে। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. নয়ন শেখ উপজেলার বয়রা বাগবাড়ি এলাকার মৃত শেখ কবিরুল হক এর ছেলে এবং আহত সবুজ কাজী একই গ্রামের হাসান কাজীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে নয়ন শেখের স্ত্রীর সিজারিয়ান অপারেশনের জন্য লোহাগড়ার একটি ক্লিনিকে যান। পরে মোটরসাইকেলে নয়ন ও সবুজ লোহাগড়ার দিকে যাওয়ার পথে বয়রা পূর্বপাড়া এলাকায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এবং দেশীয় অস্ত্র দিয়ে এলোপাড়ি কুপিয়ে যখম করে। পরে স্থানীয় লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এলাকায় তাৎক্ষাণিক পুলিশ মোতায়র করা হয়েছে। অপরাধিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।