শাহরুখকে নিয়ে যে জনপ্রিয় সিনেমা রিমেক করবেন পরিচালক নিখিল

শাহরুখকে নিয়ে যে জনপ্রিয় সিনেমা রিমেক করবেন পরিচালক নিখিল

ছবি: সংগৃহীত

পরিচালক নিখিল আডবাণী বর্তমানে জন আব্রাহাম এবং শর্বরীর অভিনীত তার নতুন ছবি ‘বেদা’র জন্য প্রস্তুতি নিচ্ছেন। নিখিল তার নানা কাজের মাধ্যমে নিজের একটি ফ্যান বেস তৈরি করেছেন ঠিকই। কিন্তু তার প্রথম ছবি শাহরুখ খান অভিনীত ‘কাল হো না হো’ দর্শকদের মনে আলাদা করে জায়গা করে নিয়েছেন।

প্রথম কাজেই তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। এছাড়াও প্রথম ছবিতেই তিনি শাহরুখকে পরিচালনা করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু নিখিল আডবাণী এরপর আর কিং খানের সঙ্গে কোনও কাজ করেননি।

সম্প্রতি তিনি জানিয়েছেন যে শাহরুখের সঙ্গে আবার একসঙ্গে কাজ করার পরিকল্পনা করেছেন। তবে তাকে নিয়ে তিনি অ্যাকশন সিনেমা বানাবেন না, নায়ককে নিয়ে পরিচালকের অন্য পরিকল্পনা রয়েছে।

সাক্ষাৎকারে এ পরিচালক জানান, তিনি একটি অ্যাকশন ছবির পরিবর্তে হলিউড রিমেকের কথা ভাবছেন। বহুল প্রশংসিত ‘কাল হো না হো’- এরপরে এসআরকে-এর সঙ্গে তার আর কাজ করার সুযোগ হয়নি। আসলে পরিচালক সুপারস্টারের জন্য উপযুক্ত চিত্রনাট্য পাচ্ছিলেন না।

নিখিল আরও জানান যে, সিদ্ধার্থ আনন্দ, সুজয় এবং অন্যান্য পরিচালকরা ইতোমধ্যেই শাহরুখকে নিয়ে বেশ কিছু দারুণ দারুণ অ্যাকশন ছবি করে ফেলেছেন। তাই তিনি আর সে ধরনের ছবি করতে চান না। এবার হলিউডের জনপ্রিয় ছবি ‘দ্য ব্রিজ অফ ম্যাডিসন কাউন্টি’- এর রিমেক করার কথা ভাবছেন।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ‘দ্য ব্রিজ অফ ম্যাডিসন কাউন্টি’। এটি আমেরিকায় ১৯৯২ সালে রবার্ট জেমস ওয়ালার একই নামের বেস্টসেলিং উপন্যাসের উপর ভিত্তি করে বানিয়েছিলেন। ক্লিন্ট ইস্টউড, প্রযোজনা ও পরিচালনা করেছেন এবং মেরিল স্ট্রিপ ছবিতে অভিনয় করেছেন।