বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে এএএমসি’র অভিনন্দন

বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে এএএমসি’র অভিনন্দন

ফাইল ছবি

পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় খন্দকার রাশেদ মাকসুদকে অভিনন্দন জানিয়েছে অ্যাসোসিয়েশন অব অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিজ (এএএমসি)।

বুধবার (২১ আগস্ট) পুঁজিবাজারের সদস্যভুক্ত অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিগুলোর সংগঠন এএএমসি’র পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা এবং বিনিয়োগকারীদের পক্ষ থেকে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগপ্রাপ্ত হওয়ার জন্য আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই। আমরা বিশ্বাস করি যে, আপনার নেতৃত্বে বিএসইসি নতুন দিকনির্দেশনা খুঁজে পাবে, যা আমাদের পুঁজিবাজারে প্রবৃদ্ধির স্থিতিশীলতা এবং দীর্ঘমেয়াদী স্থায়িত্বের সূচনা করবে। যেটা আমরা বহু বছর ধরে আশা করছিলাম। আপনার নিয়োগ বিশেষভাবে সময়োপযোগী। একটি নতুন যুগের উত্থানের পটভূমিতে, আমাদের বিএসইসিসহ সমস্ত নিয়ন্ত্রক সংস্থাগুলোতে ঐক্যমত্যভিত্তিক মর্যাদাপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়া প্রয়োজন।

আরও বলা হয়, আমরা আশা করি, তিনি সাম্প্রতিক বছরগুলোতে আমাদের পুঁজিবাজারে অমীমাংসিত অনেক কাঠামোগত অদক্ষতা সমাধান করতে প্রযুক্তিগত দক্ষতা, পুঁজিবাজার সম্পর্কে জ্ঞান, স্থানীয় ও বিদেশি অংশীদার, প্রাতিষ্ঠানিক ক্ষুদ্র বিনিয়োগকারী এবং সরকারি সংস্থার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগাবেন। বাংলাদেশের পুঁজিবাজারের সামনে অনেক চ্যালেঞ্জ রয়েছে। সুযোগ আরো বেশি রয়েছে। আমরা বিশ্বাস করি, আপনার নিয়োগ স্থিতিশীলতা, প্রবৃদ্ধি এবং ন্যায্য ও বাস্তবায়নযোগ্য সংস্কারের একটি নতুন যুগের সূচনা করবে। প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ব্যবস্থাপনা খাত এবং এর অংশীদাররা পুঁজিবাজারকে পুনরুদ্ধার করার জন্য আপনার আসন্ন প্রচেষ্টাকে সমর্থন ও সহযোগিতা করতে প্রস্তুত।