শেষ মুহূর্তের গোলে দ্বিতীয় ম্যাচেই হারল ইউনাইটেড

শেষ মুহূর্তের গোলে দ্বিতীয় ম্যাচেই হারল ইউনাইটেড

ছবি: সংগৃহীত

ড্যানি ওয়েলবেককে মনে না থাকার কোনো কারণ নেই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের। ২০০১ থেকে ২০১৪ পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই ছিলেন সাবেক এই ইংলিশ ফরোয়ার্ড। রেড ডেভিলদের যুব দলে লম্বা সময় কাটানোর পর মূল দলেও ৬ বছর খেলেছেন তিনি। সাবেক এই ঘরের ছেলেই আজ ইউনাইটেডের বুকে প্রথম শেলটা বিঁধলেন। ব্রাইটনকে জেতাতে রাখলেন বড় ভূমিকা। 

৩২ মিনিটে মিডফিল্ডার কাওরো মিতোমার থেকে বল পেয়ে বল ইউনাইটেডের জালে পাঠান ওয়েলব্যাক। এটি তাঁর ক্যারিয়ারের শততম গোল। আর সাবেক ক্লাব ইউনাইটেডের বিপক্ষে ষষ্ঠতম। ওয়েলব্যাকের গোলে ঘরের মাঠে ফালমার স্টেডিয়ামে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাইটন। তবে দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে এরিক টেন হাগের দল। ৬০ মিনিটে ওল্ড ট্রাফোর্ডের নতুন ডিফেন্ডার নওসাইর মাজরাউইর পাস থেকে ব্যবধানটা ১-১ করেন উইঙ্গার আমাদ দিয়ালো। ৭৩ মিনিটে ভিএআর পরীক্ষায় একটি গোল বাতিল না হলে এগিয়েও যেতে পারত ইউনাইটেড। 

ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচটিতে ইউনাইটেডের কপালে হাত পড়ে নির্ধারিত সময়ের পর। যোগ করা পঞ্চম মিনিটে হেডে দুর্দান্ত গোলে ব্রাইটনকে উচ্ছ্বাসে ভাসান হোয়াও পেদ্রো। সেই গোল আর শোধ দেওয়ার মতো সময় ছিল না টেন হাগের শিষ্যদের হাতে। প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের দ্বিতীয় ম্যাচেই হারল তারা। গত সপ্তাহে লিগের প্রথম ম্যাচে ঘরের মাঠে ফুলহামের বিপক্ষে শেষ মুহূর্তে গিয়ে জিতেছিল ইউনাইটেড। আজ হারল শেষ মুহূর্তের গোলে।