ববি শিক্ষার্থী অর্পণা দাসের মরদেহ উদ্ধার

ববি শিক্ষার্থী অর্পণা দাসের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার এসআই মাজেদুল ইসলাম।

মৃত অর্পণা দাস বরিশাল বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ষষ্ঠ বর্ষের শিক্ষার্থী। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সোনামুখি এলাকার শ্যামল দাসের মেয়ে।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ওসি বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে শুনেছি। মরদেহ মেডিকেলে রয়েছে।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, মেহেন্দিগঞ্জের গ্রামের বাড়িতে একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার মরদেহ হাসপাতালে রয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক বলেন, পরিবার থেকে থানায় কেউ কিছু জানায়নি। কোতোয়ালি মডেল থানার ওসি কল করে বিষয়টি জানিয়েছে। বাসায় গিয়ে কাউকে পাওয়া যায়নি।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে কোতোয়ালি মডেল থানার এসআই মাজেদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকেলে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই শিক্ষার্থী। তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা গেছেন তিনি। কি কারণে আত্মহত্যা করেছেন শিক্ষার্থী তা পরিবার জানাতে পারেনি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।