বাগেরহাটে পিকআপভ্যানের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত বেড়ে ৫

বাগেরহাটে পিকআপভ্যানের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত বেড়ে ৫

ফাইল ছবি

বাগেরহাটের টাউন নওয়াপাড়া এলাকায় পিকআপভ্যানের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে খুলনা-বাগেরহাট মহাসড়কের টাউন নোয়াপাড়া এলাকার আবদুল্লাহ স’মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগেরহাটের মুন্সীগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী শিক্ষিকা নিপা বেগম (২৮), রামপাল উপজেলার নবাবপুর এলাকার রাজমিস্ত্রি মো. মাসুম (৩০), একই এলাকার রাজমিস্ত্রি শওকত আলী (৪০), বাগেরহাট সদর উপজেলার সুগন্ধি গ্রামের মাজেদ শেখের ছেলে হিরন শেখ (৩৫) ও একই উপজেলার মিরেরডাঙ্গা গ্রামের মোশারফ হোসেন খন্দকার (৪২)।

ঘটনার পর ফকিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ও নিহতদের উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ঘটনাস্থল থেকে কাটাখালি হাইওয়ে ফাঁড়ি পুলিশের এসআই আশরাফুল হক এবং বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) রাসেলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে নিহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাতে এসআই আশরাফুল হক বলেন, সোমবার সকালে কাটাখালি থেকে নোয়াপাড়াগামী একটি ইজিবাইকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন নিহত হন। এ সময় আহত অপর ৩ যাত্রীকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত হিরণ ও মোশারফ নামের অপর দুজনকে ফকিরহাট থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাদেরও মৃত্যু হয় বলে নিহতদের স্বজনরা নিশ্চিত করেছেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) রাসেলুর রহমান বলেন, এ ঘটনায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর ঘাতক পিকআপভ্যানটি দ্রুত পালিয়ে গেছে।