হবিগঞ্জে শারীরিক প্রতিবন্ধীকে হত্যা

হবিগঞ্জে শারীরিক প্রতিবন্ধীকে হত্যা

প্রতীকী ছবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রেমা চা বাগানে জালাল মিয়া (৫০) নামে এক শারীরিক প্রতিবন্ধীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জালাল মিয়া গাজীপুর ইউনিয়নের চেগানগর এলাকার মৃত রুসমত আলীর ছেলে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে রেমা চা বাগানের ১নং লাইনের দোকান ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শারীরিক প্রতিবন্ধী জালাল মিয়া তার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে উপজেলার রেমা চা বাগানের ১নং লাইনে দীর্ঘদিন থেকে ব্যবসা ও বসবাস করে আসছেন। বৃহস্পতিবার রাতে ব্যবসা শেষে তিনি দোকানে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে স্থানীয় লোকজন দোকানে তার গলাকাটা মরদেহ দেখতে পায়। 

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ও ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেন। এসময় দোকানের ক্যাশের একটি ড্রয়ার ভাংগা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ড্রয়ারের টাকা লুট করার সময় হয়তো জালাল মিয়া বাধা দিলে এ ঘটনা ঘটেছে।  

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কবির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে মর্গে প্রেরণ করেছে। অপরাধী সনাক্তের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। চলছে অভিযান।