ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২১-২২ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ৬ আগস্ট নতুন কার্যবর্ষের জন্য বিশ্ববিদ্যালয়ের আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী এস এ এইচ ওয়ালীউল্লাহকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু তালহা আকাশকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয় কেন্দ্র। এ সময় তাদেরকে সাত কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়।

সভাপতি ও সম্পাদকের পরামর্শক্রমে গঠিত ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হলেন- সহসভাপতি হোসনেয়ারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক  নূর মোহাম্মদ শাওন, সাংগঠনিক সম্পাদক ফুয়াদ হাসান, সহসাংগঠনিক সম্পাদক অনিল মো. মোমিন, অর্থ সম্পাদ শ্যামলী তানজিন অনু, দপ্তর সম্পাদক সুকান্ত দাস, উপ দপ্তর সম্পাদক আসিফ হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খায়রুজ্জামার খান এবং সাহিত্য ও প্রচার সম্পাদক আব্দুল হাকিম জুবায়ের।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করছে দেশের তরুণ লেখকদের এ সংগঠনটি।