পারিবারিক কলহের জেরে মারধরে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

পারিবারিক কলহের জেরে মারধরে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার ৯১৭ মে) দুপুরে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। 

নিহত মোমেনা খাতুন (২৫) শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের উজ্জ্বল মিয়ার স্ত্রী। মোমেনা খাতুন মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের কুরবান আলীর মেয়ে। গ্রেফতারকৃত স্বামী উজ্জ্বল মিয়া (৩০) শ্রীপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কেওয়া পশ্চিমখন্ড গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। 

অভিযুক্ত উজ্বল মিয়া জানান, পারিবারিক ঝগড়ার মধ্যে আমি আমার স্ত্রীকে একটি ধাক্কা দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের স্বজনরা জানান, আমাদেরকে ফোন দিয়ে জানানো হয় মোমেনা অসুস্থ। এরপর দ্রুত গিয়ে জানতে পারি তাকে তার জামাই মারধর করার কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জরিত থাকায় নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে