লক্ষ্মীপুরে মার্কেট থেকে নারীর মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে মার্কেট থেকে নারীর মরদেহ উদ্ধার

সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগঞ্জে একটি মার্কেটের আন্ডারগ্রাউন্ড থেকে মরিয়ম বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারী ওই মার্কেটের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে কিস্তির টাকা জমা দিতে এসেছেন বলে জানিয়েছে স্বজনরা।

স্বজনদেন দাবি, বীমার লোকজনের সাথে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে ৫ম তলা থেকে নিচে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে। নিহত মরিয়ম রামগঞ্জে উপজেলার নোয়াগাঁও গ্রামের মালেক খাজি বাড়ির মনির হোসেনের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, বেলা ১১টার দিকে বাড়ি থেকে বীমার টাকা জমা দিতে রামগঞ্জে পৌরসভার বাইপাস সড়কের রামগঞ্জ টাওয়ারে আসেন মরিয়ম। সেখানে বীমা কর্মকর্তাদের সাথে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে চতুর্থ তলা থেকে ৫ম তলায় নিয়ে যাওয়া হয়। ৫ম তলা থেকে ওই কর্মকর্তারা ফেলে দিয়ে হত্যা করেছে।

খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।