খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২

খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে মহালছড়ি থানা পুলিশ।

মামলার সূত্রে জানা যায়, গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে চৌংড়াছড়ি যৌথখামার এলাকায় গৃহবধূ গৃহস্থালি কাজের জন্য কুয়া (পাহাড়ি ঝরনা) থেকে পানি সংগ্রহ করতে গেলে দুই যুবক তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূ চিৎকার করলে তার স্বামী এগিয়ে আসেন। এ সময় অভিযুক্তরা পালিয়ে যান। পরে তাৎক্ষণিক ওই গৃহবধূ থানায় উপস্থিত হন এবং নিজে বাদী হয়ে মহালছড়ি থানায় ধর্ষণ চেষ্টাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অভিযোগ পেয়ে রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এসআই মোহাম্মদ মাজহারুল হক ও এএসআই কল্প রঞ্জন চাকমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ২ জনকে মহালছড়ির চৌংড়াছড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন মহালছড়ি কাটিং টিলা এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মো. শাহাদাত হোসেন সাজু (২৫) ও চৌংড়াছড়ি গুচ্ছগ্রাম এলাকার মৃত মেছের আলীর ছেলে মো. টুলু মিয়া (২২)।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। মামলা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।