বগুড়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

বগুড়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ফাইল ছবি

বগুড়া প্রেসক্লাবের সদস্যদের এক তলবি সভা ক্লাব মিলানায়তনে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অবিভক্ত বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াসিকুর রহমান বেচান। 

সাধারণ সদস্য ও সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাধারণ সম্পাদক এসএম আবু সাঈদ এর সঞ্চালনায় সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে শোক প্রস্তাব গৃহীত হয়। সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি গনেশ দাস আহবায়ক কমিটি উপস্থাপন করলে উক্ত কমিটি সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়। এতে ওয়াসিকুর রহমান বেচানকে আহবায়ক করা হয়। 
যুগ্ম আহবায়ক হলেন দৈনিক নয়াদিগন্তের বগুড়া অফিস প্রধান আবুল কালাম আজাদ ও দৈনিক করতোয়ার সিনিয়র রিপোর্টার রাহাত আহাম্মেদ রিটু। সদস্য সচিব দৈনিক দূরন্ত সংবাদের সম্পাদক সবুর শাহ লোটাস। অন্য সদস্যরা হলেন মীর সাজ্জাদ আলী সন্তোষ, মতিউল ইসলাম সাদী, আব্দুর রহিম বগরা, মীর্জা সেলিম রেজা, সৈয়দ ফজলে রাব্বী ডলার, গনেশ দাস, এস এম আবু সাঈদ, মমিনুর রশিদ সাইন, জহুরুল ইসলাম, মোস্তফা মোঘল, সাইফুল ইসলাম, আব্দুর রহিম ও সাহেদুজ্জামান সিরাজ।

সভা থেকে প্রেসক্লাবের বিলুপ্ত কমিটিকে হিসাব, কাগজপত্র, অন্যান্য সম্পদ নতুন কমিটিকে দ্রুত বুঝে দেয়ার জন্য আহবান জানানো হয়। সভার সভাপতি সমাপনি বক্তব্যে বলেন, প্রেসক্লাব পেশদার সাংবাদিকদের কাজের জন্য উন্মক্ত ঘোষণা করা হলো। সভায় বিলুপ্ত কমিটির অবৈধ সিদ্ধান্তে মোস্তফা মোঘলের বাতিল করা সদস্য পদ ফিরিয়ে দেয়া হয়।