রাবিতে নতুন ছাত্র উপদেষ্টা ও জনসংযোগ দপ্তরে প্রশাসক নিয়োগ

রাবিতে নতুন ছাত্র উপদেষ্টা ও জনসংযোগ দপ্তরে প্রশাসক নিয়োগ

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র উপদেষ্টা হিসেবে ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম কনক এবং জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আখতার হোসেন মজুমদার নিয়োগ পেয়েছেন।

আজ শুক্রবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. শেখ সাদ আহমেদ স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশ থেকে তথ্যটি জানা যায়।

অফিস আদেশ অনুযায়ী, ৬ সেপ্টেম্বর থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত তাদের এই নিয়োগ দেওয়া হয়েছে। দায়িত্ব পালনকালে তারা প্রতিমাসে পাঁচ হাজার টাকা হারে মাসিক সম্মানী পাবেন।

এদিকে, শুক্রবার দুপুরেই দায়িত্বে যোগদান করেছেন নবনিযুক্ত ছাত্র উপদেষ্টা ড. আমিরুল ইসলাম কনক ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক আখতার হোসেন মজুমদার।

আমিরুল ইসলাম কনক রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০০২ সালে স্নাতক ও ২০০৩ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন। তিনি তার পিএইচডি ডিগ্রিও লাভ করেন রাবি থেকে। ২০১৩ সালে তিনি রাবির ফোকলোর বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। এছাড়া, তিনি মুুক্তিযু‌দ্ধের চেতনা ও মূল্যবো‌ধে বিশ্বাসী প্রগ‌তিশীল শিক্ষক সমা‌জে‌ সদস্য।

অন্যদিকে, নবনিযুক্ত জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. আখতার হোসেন মজুমদারের শিক্ষাজীবন সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে, তিনি জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা দল) জাতীয়তাবাদী (বিএনপিপন্থী) অংশের শিক্ষক বলে জানা যায়।