দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে : চরমোনাই

দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে : চরমোনাই

দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে : চরমোনাই

পাতানো নির্বাচনকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করে দেশবাসী সরকারকে লাল কার্ড দেখিয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, একতরফা অবৈধ প্রহসনের নির্বাচনকে বর্জন করে সেন্টারে গিয়ে ভোট না দেয়ায় দেশপ্রেমিক ঈমানদার জনতাকে প্রাণঢালা অভিনন্দন, আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এই ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসী স্বৈরাচারি সরকারকে লাল কার্ড দেখিয়ে প্রমাণ করলো দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক শুধু দেখতেই চায় না। বরং ঘৃণাভরে প্রত্যাখান করেছে।

তিনি বলেন, দলান্ধ, বধির নির্বাচন কমিশন ভোটপ্রদানের পার্সেন্টিসের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা শুধু হাস্যকর, মিথ্যাই নয় বরং কোথাও রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা, কোথাওবা প্রকাশ্য দিবালোকে গুন্ডাবাহিনীর ব্যালটপেপারে সিল মারার হলি খেলার ঘটনা ঘটিয়ে ভোটারবিহীন ভোটের আইওয়াস কাউন্ট করা হয়েছে।

চরমোনাই বলেন, দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের দাবানল যেভাবে জ্বলে উঠছে, দেশবাসী জাতীয় সরকারের অধিনে একটি গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে তা প্রশমিত করবে, ইনশাআল্লাহ।